আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে চেয়ারম্যান হেলালকে সংবর্ধনা

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দীনকে আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে সোনালী সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শনিবার বিদ্যালয় অডিটরিয়ামের সংবর্ধনা অনুষ্ঠানে সপরিবারে উপস্থিত হলে ফুলেল অভ্যর্থনায় বরণ করে নিয়ে সংবর্ধিত অতিথির পোশাকে নির্বাচনী প্রতীক স্বর্ণের আনারস পরিয়ে দেয়া হয়।

আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পূর্ণিমা রানী সাহার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হেলাল উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী দিলারা শাহানাজ, ছেলে ইফতেখার মাহমুদ টিউন, অভিভাবক প্রতিনিধি আক্তার হোসেন বেগ, আবুল কাশেম মোল্লা, ওয়াজেদ আলী কচি, আজিজুল হক সোমা, মোস্তাক আহমেদ, শিক্ষক প্রতিনিধি রওশন আরা শেলি, হাসিনুর রহমান ও আনিসুজ্জামান।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শহিদুল আলম বিপুলের উপস্থাপনায় বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক আশরাফুল ইসলাম, মজনুর রহমান, সাংবাদিক হামিদুল ইসলাম আজম ও শাহ আলম মন্টু। এছাড়া বিদ্যালয়ের সকল শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন। সংবর্ধিত উপজেলা চেয়ারম্যান বলেন, এ বিদ্যালয়ের লেখাপড়ার মানন্নোয়নের জন্য শিক্ষকের পাশাপাশি ম্যানিজিং কমিটি ও অভিভাবকদের দায়িত্ব পালন করতে হবে। আমি গত ৫ বছর এ বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। এ বিদ্যালয়ের সমস্যা ও সম্ভাবনা দুটোই খুব নিকট থেকে দেখেছি। যেহেতু উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি, বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন যাতে করা যায় তার ব্যবস্থা করবো। বিদ্যালয়ের শিক্ষার মান আরও বৃদ্ধির জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালাতে তিনি শিক্ষকদের প্রতি আহ্বান জানান।