শাবনুরকে নিয়ে চলছে ধূম্রজাল

 

স্টাফ রিপোর্টার: গেল বছরের ২৯ ডিসেম্বর অস্ট্রেলিয়ার সিডনির অবার্ন হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে এক পুত্র সন্তানের মা হন শাবনূর। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকা এক ছবির নায়ক ও ব্যবসায়ী অনিকের সাথে এক বছর গোপন সংসারের পর এ সন্তানের জন্ম দেন বলে জানা যায়।

আরও জানা যায়, অনিক ও শাবনূর বিয়ে করেছেন ২০১২ সালের শেষ দিকে। পুত্র সন্তানের জন্ম হওয়ার সময় ব্যবসার কারণে অস্ট্রেলিয়া যেতে পারেননি অনিক। তিনি তখন ঢাকাতেই ছিলেন। তার সাথে কথা হলে তিনি বলেন, ব্যবসার এমন অবস্থা যে, গেলে এদিকে বেশ ক্ষতি হয়ে যেতো। অথচ অনিকের ব্যবসা নিয়েও শাবনূরের ঘনিষ্ঠজনদের মধ্যে রয়েছে বিরাট সন্দেহ। অন্যদিকে শাবনূর তখন কিছুই বলতে পারেননি। এখন ছেলের বয়স প্রায় চার মাস। এখনও শাবনূরের স্বামী অনিক বাংলাদেশে।

ছেলেকে দেখতে এখন পর্যন্ত একবারের জন্যও তিনি অস্ট্রেলিয়া যাননি। এ বিষয়ে অনিকের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান। তা হলে কি শাবনূর ও অনিকের মধ্যে কোনো ঝামেলা হয়েছে, যেমনটি আগে থেকেই সন্দেহ ছিলো? এমন প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে শাবনূরের ঘনিষ্ঠ মহলে। শাবনূর এর আগে অস্ট্রেলিয়ায় চিনা বংশোদ্ভূত জ্যাকলিনকে বিয়ে করেছিলেন, যা অনিকের অজানা নয়। এ বিয়ের শেষ পরিণতি কি হয়েছে সেটা কেউই না জানলেও অনিকের জানার কথা।

এদিকে শাবনূরের মা আমেনা বেগম সম্প্রতি দেশে ফিরে এসেছেন। কিন্তু শাবনূর এবং তার স্বামী-সন্তান প্রসঙ্গে তিনি মুখ খুলতে নারাজ। স্বামী শাজাহান চৌধুরীকে নিয়ে শাবনূরের দেশের সম্পত্তিগুলো দেখাশোনা করছেন তিনি। সব মিলিয়ে শাবনূরকে নিয়ে চলছে ধূম্রজাল। আগামী জুনে তিনি দেশে ফিরলে এ ধূম্রজাল কাটবে বলে অনেকেই বলছেন। তবে বর্তমানে স্বামী ছাড়াই সন্তান নিয়ে অস্ট্রেলিয়ায় আছেন শাবনূর। শাবনূর অস্ট্রেলিয়ায় নিজের ব্যবসা দেখাশোনা করছেন। আর এক্ষেত্রে তার সাথে আছেন ছোট বোন ঝুমুর। শাবনূর অভিনীত সবশেষ ছবি মুক্তি পেয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’। এ ছবিতে তিনি ছাড়াও অভিনয় করেছিলেন মৌসুমী, ফেরদৌস, হ্যাপি, আবির প্রমুখ।