দর্শনায় ভ্যানচালককে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে এক ব্যক্তি

 

 

মুমূর্ষু অবস্থায় উদ্ধার : চুয়াডাঙ্গা থেকে রেফার করলেও অর্থাভাবে রাজশাহী নিতে বিলম্ব

স্টাফ রিপোর্টার: দর্শনা হল্টচাঁদপুরের ভ্যানচালক আহম্মদ আলী শাহকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। গতরাত ৮টার দিকে কেরুজ সার গোডাউনের অদূরবর্তী স্থানে তাকে এক ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। আহম্মদ আলী শাহকে (৫৫) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কর্তব্যরত চিকিৎসক গতরাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। দরিদ্র পরিবারের সদস্যরা অর্থের অভাবে গতরাতে রাজশাহী নিতে হিমশিম খায়। কেন তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে সে প্রশ্নের জবাব মেলেনি। আহত আহম্মদ আলী বলেছেন, কারো সাথে আমার কোনো বিরোধও নেই। যে ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে তার বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। ওকে আমি চিনিও না। আমার নিকট থেকে কিছু কেড়েও নেয়নি।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে দর্শনা হল্টচাঁদপুরের মৃত মধু শাহর ছেলে আহম্মদ আলী শাহ বলেছেন, ভ্যান চালিয়ে রোজগার করি। দর্শনা বাজার বোটতলা থেকে একজন যাত্রী নিয়ে কর্ণার মাঠের দিকে রওনা হই। কেরুজ সার গোডাউনের নিকট পৌছুতেই এক ব্যক্তি ধারালো অস্ত্র নিয়ে ছুটে আসে। দু ডানায় কোপ মারে। সারা শরীরে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে সরে পড়ে। কেন মেরেছে তা বুঝতে পারছি না।

এদিকে একসূত্র বলেছে, দর্শনা রশিক শাহ মাজার নিয়ে কিছু হয়েছে কি-না তা ক্ষতিয়ে দেখা দরকার।