ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 

ঝিনাইদহ অফিস: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে অপবাদ, অপপ্রচার বন্ধ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শহরের কেপি বসু সড়ক থেকে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে নেতৃত্ব দেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান, জেলা বিএনপির যুগ্মসম্পাদক অ্যাড. এমএ মজিদ, ছাত্র বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম আনন, যুগ্মআহ্বায়ক আবুল বাসার বাঁশি, সাইফ মাহমুদ মামুন, মোস্তাক আহমেদ, ছাত্রদল নেতা ইমতিয়াজ আহমেদ সোহেল, মনিরুজ্জামান মাসুম, সাইফ মোমিন, মিরাজুল ইসলাম, মোজাম হোসেন, জুলফিকার আলীসহ ছাত্রদল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জোর করে রাষ্ট্র ক্ষমতা দখল করে রাখা আওয়ামী লীগ জনগণের মৌলিক অধিকার হরণ করছে অভিযোগ করে সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার দুর্নীতি আড়াল করতে তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে জনগণের দৃষ্টিকে ভিন্নখাতে প্রবাহিত করতে চায়। মিছিল ও সমাবেশে জেলা ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।