চুয়াডাঙ্গা দামুড়হুদার জোড়া খুনসহ একাধিক মামলার আসামি তরুণকে ২০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার রামনগরের জিনারুল ওরফে তরুণকে (৩৫) গ্রেফতার দেখিয়েছে পুলিশ। জোড়াখুনসহ ৪টি হত্যা মামলার পলাতক আসামি হিসেবে তাকে গ্রেফতার দেখিয়ে গতকাল আদালতে সোপর্দ করা হয়। পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদর জন্য রিমান্ডের আবেদনও করা হয়েছে।

গত মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার এসআই আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে রামনগর রাস্তার ওপর থেকে আটক করে। তাকে বিভিন্ন মামলায় ২০ দিনের রিমান্ড চেয়ে গতকাল বুধবার আদালতে সোপর্দ করা হলে আদালতের বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। সে উপজেলার রামনগর নতুনপাড়ার ইসলাম বিশ্বাসের ছেলে।

দামুড়হুদা মডেল থানার ওসি শিকদার মশিউর রহমান জানান, আটক তরুণ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির একজন সক্রিয় সদস্য এবং পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। বোয়ালমারী কানাইবাবুর আমবাগানে জোড়া খুন মামলায় আটক করা হয়েছে। তার নামে দামুড়হুদা থানায় গত ৯ ডিসেম্বর দলকার বিলপাড়ের জোড়া খুন মামলা, গত ৩০ জানুয়ারি উপজেলার গোবিন্দপুর গ্রামে বোমা ফাটিয়ে ডাকাতির চেষ্টা মামলা, গত ১২ ফেব্রুয়ারি নাপিতখালী গ্রামের শিক্ষক শফি হত্যা মামলা, গত ২৪ মার্চ বোয়ালমারী সদর পুকুর ছাগলা হাটের সন্নিকটে একজনকে কুপিয়ে হত্যা মামলাসহ তার বিরুদ্ধে দামুড়হুদা থানায় ছিনতাই ও চাঁদাবাজির প্রায় হাফডজন মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিলো। তাকে বিভিন্ন মামলায় ২০ দিনের রিমান্ড চেয়ে গতকাল বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। তাকে বিভিন্ন মামলায় ২০ দিনের রিমান্ড চেয়ে গতকাল বুধবার আদালতে সোপর্দ করা হলে আদালতের বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।