সরোজগঞ্জ বোয়ালিয়ার হাসিবুলকে ফিরে পেতে স্বজনদের কাটছে অনিশ্চয়তার প্রহর

 

 

স্টাফ রিপোর্টার: সরোজগঞ্জ বোয়ালিয়ার হাসিবুল ইসলাম হাসি বাড়ি ফেরেনি। তাকে অপহরণ করে অপহরকচক্রের ডেরায় আটকে রাখা হয়েছে। মুক্তিপণ হিসেবে ইতোমধ্যেই মোটা অঙ্কের টাকা দাবি করা হয়েছে বলে তথ্য পাওয়া গেছে। তবে অপহৃত হাসিবুলের পরিবারের সদস্যরা তা অস্বীকার করে বলেছেন, অপহৃত হাসিবুলকে আমরা ফিরে পাওয়ার প্রতিক্ষায় অনিশ্চয়তার প্রহর গুণছি।

চুয়াডাঙ্গা জেলা সদরের সরোজগঞ্জ বোয়ালিয়ার মোবারক মণ্ডলের ছেলে হাসিবুল ইসলাম হাসি (৩৩) গত বৃহস্পতিবার আলু বিক্রির জন্য ঝিনাইদহের কালীগঞ্জে যায়। আলু বিক্রির তিন লাখের অধিক টাকা নিয়ে পালসার মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলো। বাড়ির অদূরে গ্রামের মন্দিরের নিকট ওইদিন রাতে মোটরসাইকেল, চশমা ও পাদুকা পাওয়া গেলেও তার হদিস মেলেনি। এসব দেখে প্রথম থেকেই স্থানীয়রা অনুমান করে, তাকে অস্ত্রধারীরা অপহরণ করেছে। একদিনের মাথায় গতকাল মোবাইলফোনে মুক্তিপণ দাবি করা হয়েছে বলে গুঞ্জন ওঠে। পরিবারের সদস্যরা অপহরণের বিষয়টি অনেকটা নিশ্চিত বলে জানালেও মুক্তিপণ দাবির বিষয়টি অস্বীকার করেছেন। সূত্র বলেছে, আলু বিক্রির তিন লাখের অধিক নগদ টাকা ছিলো হাসিবুলের কাছে। সেই টাকার হদিস নেই।

উল্লেখ্য, হাসিবুল ইসলাম হাসির অপর এক ভাই রাশিদুল ইসলামকে কয়েক বছর আগে অপহরণ করে মুক্তিপণ আদায় করে অপহরকচক্র। সে মুক্ত হয়ে বাড়ি ফিরে সিঙ্গাপুরে পাড়ি জামায়। সেখানেই প্রবাস জীবনযাপন করছে সে। এরই মাঝে হাসিবুল হক হাসিকে নগদ মোটা অঙ্কের টাকাসহ অপহরণ করা হলো।