দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় দু শিশুসহ আহত ১১

 

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় দু আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ ১১ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের সদাবরি গ্রাম থেকে সুবলপুরের উদ্দেশে ছেড়ে আসা একাটি যাত্রীবোঝাই আলমসাধু কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা অপর একটি করিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু শিশুসহ ১১ জন মারাত্মক আহত হয়। ঘটনাস্থলে উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

আহতরা হলেন, উপজেলার সদাবরি গ্রামের আব্দুর রহিমের ছেলে আবুল কাশেম (৪৫), তার স্ত্রী আকলিমা খাতুন (৩৫), ছেলে বকুল (১৯), মিরাজুলের স্ত্রী মরিয়াম বেগম (৫৫), দোস্ত মোহাম্মদের স্ত্রী মাসুদা (৪০), আব্দুস সাত্তারের স্ত্রী ছায়রা খাতুন (৪৫), আবু তালেবের স্ত্রী ছালেহা (৫২), জামাল মল্লিকের স্ত্রী রহিমা (৫০), মিন্টু মিয়ার শিশুকন্যা কাকন (৩), আব্দুল কুদ্দুসের স্ত্রী জবেদা বেগম (৫২) ও সাইদুর রহমানের শিশুকন্যা সারজিনা আক্তার (৭)।

আহতদের মধ্যে আকলিমার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।