দৌলতপুরে জাসদ প্রার্থীর প্রচার মাইক ভাঙচুর : আহত ৩

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাচনে জাসদ (ইনু) প্রার্থী শরিফুল কবীর স্বপনের প্রচার মাইক ভাঙচুর করেছে দৌলতপুরের এমপিপুত্র কলিন্স ও তার ক্যাডাররা। এ সময় তারা প্রচারকাজে নিয়োজিত এক দৃষ্টি প্রতিবন্ধীসহ ৩ জনকে হাতুড়ি পেটা করে এবং ব্যবহৃত সিএনজিটি ভাঙচুর করেছে।

দৌলতপুর উপজেলা জাসদের যুগ্মআহ্বায়ক জাতীয় যুবজোটের কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক এবং দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শরিফুল কবীর স্বপন জানান, গত বুধবার রাত পৌনে ৮টার দিকে তার কাপ-পিরিচ প্রতীকের একটি প্রচারমাইক ভুরকা এলাকা থেকে ফিলিপনগর এলাকায় ফিরছিলো। সিএনজিটি কোলদিয়াড় পূর্বপাড়া নামক স্থানে পৌঁছুলে দৌলতপুর আওয়ামী লীগ একাংশের নেতা দৌলতপুর আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ছেলে কলিন্স তার সহযোগী বাদশা মজনুসহ ২০/২৫ জন ক্যাডার সিএনজি এবং মাইক ভাঙচুর করে এবং প্রচারকারী দৃষ্টি প্রতিবন্ধী রয়েল (৩৫) এনামুল (৩৮) ও সিএনজিচালক সেলিমকে (২৬) হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে আহত করে। শরিফুল কবীর স্বপন আরো জানান, সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী তার সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ফিরোজ আল মামুনকে জোর করে বিজয়ী করার লক্ষ্যে তাদের ক্যাডারবাহিনী দিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে চলেছে।

উল্লেখ্য, ফিরোজ আল মামুনের ক্যাডাররা মঙ্গলবার রাতে চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান হাবলু মোল্লার বড়গাংদিয়ায় নির্বাচনী অফিস লক্ষ্য করে ৩ রাউন্ড গুলিবর্ষণ করে এবং একটি মাইক্রেবাস ভাঙচুর করে। বুধবার রাতে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শহিদুল হক মঙ্গলের বৈরাগীরচরের নির্বাচনী অফিস ভাঙচুর করে এবং ওই এলাকায় বিএনপি প্রার্থীর সমস্ত পোস্টার ছিড়ে দেয়। বিএনপি নেতা আব্দুল বারী ও আমজাদ মেম্বারকে মারপিট করে বলেও বিএনপির দলীয় সূত্র জানায়।