ঝিনাইদহে চরমপন্থি পরিচয়ে পৌর মেয়রকে হত্যার হুমকি : সংবাদ সম্মেলনে অভিযোগ

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ পৌরসভার মেয়র, জেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় যুগ্মসাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে চরমপন্থি পরিচয়ে মোবাইলফোনে হত্যার হুমকি দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আওয়ামী লীগ নেতা সাইদুল করিম মিন্টু। তিনি বলেন, আগামী ২৩ মার্চ অনুষ্ঠিতব্য হরিণাকুণ্ডু উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী রবিউল ইসলামের পক্ষে প্রচারণায় অংশ নেয়ায় তাকে প্রতিনিয়ত বিভিন্ন মোবাইলফোনে হত্যার হুমকি দেয়া হচ্ছে। নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টি ও সর্বহারা পার্র্টির নেতা পরিচয় দিয়ে তাকে নির্বাচনী প্রচারণা থেকে বিরত থাকা ও এলাকায় না যেতে বলা হয়েছে। বিষয়টি হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয়, হরিণাকুণ্ডু উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাড. এমএ মজিদ ও জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের হুমকি ধামকি দিচ্ছেন। তারা কালো টাকা ব্যবহার ও সন্ত্রাসী বাহিনী গঠন করে নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছেন। একাধিক মামলার আসামি নারায়ণপুরের লাল, দারিয়াপুরের সবুজ, পার্বতীপুরের আনিচ কাহার, ধুলিয়ার বসু মেম্বার, বলরামপুরের রাজু, কুলবাড়িয়ার মনি, বসির, ফলসির তাইজেল, সামাদ, রবিউল, শীতলীর মিলন, হারুন, নতিডাঙ্গার রইচ, কাপাসহাটিয়ার আজিজুর রহমান মন্টু, বেড়বিন্নীর ফজলু মালিথা, পদ্মনগরের মফিজুল, চটকাবাড়িয়ার আলম, চাঁদপুরের আজিম মণ্ডল, মান্দারতলার সুলতান, ওবাইদুল, ঘোড়াগাছার জাহিদ ও হমিরহাটির হান্নান এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে। জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ অবিলম্বে তাদের গ্রেফতারের দাবি জানান।