ভূমিহীন অসহায় নারীর চা দোকানে অগ্নিকাণ্ড

নির্বাচনী পোস্টার রাখায় প্রতিপক্ষের হুমকি : নাশকতার অভিযোগ

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উজিরপুরের দরিদ্র ভূমিহীন অসহায় নারী নার্গিসের চা দোকানটি আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। গতপরশু রোববার রাত আনুমানিক ১২টার দিকে আগুনে ভস্মীভূত হয় দোকানটি।

দোকানি নার্গিস অভিযোগ করে বলেছেন, দোকানটি পরিকল্পিতভাবে পুড়িয়ে দিয়েছে ভিমরুল্লার মনজু, আকাশ, রতনসহ তাদের সাঙ্গপাঙ্গরা। এরই দামুড়হুদা উপজেলা নির্বাচনের আগের দিন ১৪ মার্চ দোকানে আজাদুল ইসলাম আজাদের পোস্টার দেখে হুমকি দিয়ে বলেছিলো, আওয়ামী লীগের পোস্টার রেখেছো, দোকান থাকবেনে তো? এ হুমকির তিন দিনের মাথায় আগুনে পুড়লো দোকান।

জানা গেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদার পুরাতন বাস্তপুরের বাসিন্দা ছিলেন নার্গিস। স্বামী সংসার নিয়ে ভালো ছিলেন তিনি। আনুমানিক ১০ বছর আগে স্বামী দ্বিতীয় বিয়ে করে নতুন স্ত্রীকে নিয়ে মেতে উঠলে নার্গিস খাতুন সন্তান নিয়ে উজিরপুরের তাল্লু স্পিনিং মিলের অদূরবর্তী এজের আলীর আমবাগানে কুড়েঘর তুলে বসবাস শুরু করেন। দোকান দেন। চো দোকান থেকে যা আয় হয় তা দিয়েই দু বেলা দু মুঠো খাবারের ব্যবস্থা করেন তিনি। এরই মাঝে তার দোকান আগুনে ভস্মীভূত হয়েছে। স্থানীয়রা অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ উন্মোচন করে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার দাবি জানিয়েছে।