ট্রান্সপোর্টের ট্রাক চুয়াডাঙ্গায় মধ্যরাতে তল্লাশি : দুটি কার্টুন উদ্ধার করেছে পুলিশ

 

স্টাফ রিপোর্টার: আগমনী ট্রান্সপোর্ট চুয়াডাঙ্গায় নেয়া দু কার্টুন মাল গত মধ্যরাতে উদ্ধার করেছে পুলিশ। চুয়াডাঙ্গা সদর থানার এসআই রবিউল সঙ্গীয় ফোর্স নিয়ে তা আটক করলেও থানার কর্তব্যরত অফিসার এসআই নাসির এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীসূত্র জানিয়েছে, আগমনী ট্রান্সপোর্টের ট্রাকযোগে চুয়াডাঙ্গার ভি.জে স্কুল সড়কের নিউ চায়না মেশিনারিজের নামে কয়েক কার্টুন মাল আসে। গত মধ্যরাতে পুলিশ দুটি কার্টুন উদ্ধার করে। কাটুনে কি ধরনের মাল রয়েছে তা তাৎক্ষণিক নিশ্চিত করে জানা সম্ভব হয়নি। উদ্ধার অভিযানে নেতৃত্বাদানকারী অফিসার এসআই রবিউলের সাথেও যোগাযোগ সম্ভভ হয়নি। রাত সাড়ে ৩টার দিকে সদর থানায় কর্তব্যরত অফিসার এসআই নাসিরের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ধরনের অভিযানের কথা অস্বীকার করে বলেন, এসআই রবিউল রাতে টহলে রয়েছেন। তিনি কোনো অভিযান চালিয়েছেন কি না তা আমার জানা নেই।

স্থানীয় একাধিকসূত্র বলেছে, রাতে ট্রান্সপোর্টের একটি ট্রাক (যশোর ট ১১-১০৪৪) আল মেরাজ হোটেলের সামনে এসে থামে। রাত আড়াইটার দিকে একদল পুলিশ তল্লাশি অভিযান শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হচ্ছে বলে অভিযান পরিচালনাকারীরা জানান। দুটি কার্টুনে অবৈধমাল রয়েছে বলে দাবি করে তা উদ্ধার করে।