চুয়াডাঙ্গার সদর ও আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

 

স্টাফ রিপোর্টার: চতুর্থ উপজেলা নির্বাচনের ৫ম ধাপে চুয়াডাঙ্গার সদর ও আলমডাঙ্গা উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আগামী ৩১ মার্চ এ উপজেলা দুটিতে ভোট গ্রহণের দিন ধার্য করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১০টায় চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আনজুমান আরার কক্ষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন।

প্রতীক বরাদ্দের সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল আমিন ও জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে প্রার্থী ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাচনে এবার চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী  নির্বাচনী লড়াইয়ে নেমেছেন। চেয়ারম্যান পদে মামুন অর রশীদ আঙ্গুর পেয়েছেন ঘোড়া, আসাদুল হক বিশ্বাস (আনারস), এমএম শাহজাহান মুকুল (দোয়াত-কলম), মজিবুল হক মালিক (চিংড়ি মাছ),  এম জেনারেল ইসলাম (টেলিফোন), শরিফ-উর-জামান সিজার (কাপ-পিরিচ) ও আবুবকর সিদ্দিক বকুল পেয়েছেন মোটরসাইকেল প্রতীক।

ভাইস চেয়ারম্যান পদে আজিজুল হক হযরত পেয়েছেন মাইক, মফিজুর রহমান মনা (তালা), সাইফুর রশিদ ঝন্টু (চশমা) ও আব্দুর রউফ পেয়েছেন টিউবওয়েল। মহিলা ভাইস চেয়ারম্যান পদে কহিনুর বেগম বেগম পেয়েছেন ফুটবল, মমতাজ বেগম (কলস) ও জাহানারা পারভীন পেয়েছেন হাঁস প্রতীক।

আলমডাঙ্গা উপজেলা নির্বাচনে এবার চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী  নির্বাচনী লড়াইয়ে নেমেছেন। চেয়ারম্যান পদে হেলাল উদ্দিন পেয়েছেন আনারস, শহিদুল কাওনাইন টিলু (দোয়াত-কলম), সানোয়ার হোসেন লাড্ডু (মোটরসাইকেল) ও নূর মোহাম্মদ পেয়েছেন কাপ-পিরিচ প্রতীক। ভাইস চেয়ারম্যান পদে এমদাদুল হক ডাবু পেয়েছেন বৈদ্যুতিক বাল্ব, জাহাঙ্গীর আলম (টিয়াপাখি), মাহবুব হোসাইন (টিউবওয়েল), মিজানুর রহমান মধু (চশমা), কাজী খালেদুর রহমান অরুণ (মাইক), আহাম্মদ জালাল (তালা) ও গোলাম মোস্তফা বিশ্বাস পেয়েছেন উড়োজাহাজ প্রতীক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাফিজা খাতুন পেয়েছেন ফুটবল, সামসাদ বানু পেয়েছেন (সিলিংফ্যান), পারুলা খাতুন রাবেয়া (হাঁস), পাপিয়া ইসলাম (কলস) ও শামীম আরা খাতুন পেয়েছেন পদ্মফুল প্রতীক।