গাংনীতে পৃথক দুটি সংঘর্ষে আহত ৫

 

গাংনী প্রতিনিধি: গাংনীর পীরতলা গ্রামে ভুট্টা চুরির ঘটনাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। অপরদিকে দুপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় পশ্চিম মালসাদহ গ্রামে দুজন আহত হয়েছেন। আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়সূত্রে জানা গেছে, গতকাল ভোরে পীরতলা গ্রামের মাঠে শরিফুল ইসলামের ক্ষেতের ভুট্টা চুরি করতে গিয়ে ধরা পড়ে একই গ্রামের নবীর উদ্দীন। মারধর করে শরিফুল ইসলামের প্রতিবেশী মতিয়ার রহমানের বাড়িতে বেঁধে রাখা হয়। খবর পেয়ে নবীরের পক্ষের রতন ও আলিহীম তাকে উদ্ধার করতে গেলে দু পক্ষের সংঘর্ষ বাধে। এতে আহত হন শরিফুল পক্ষের মতিয়ার রহমান (৫৫), আব্দুল কাদের (২৫) ও ইয়ার আলী (৩৫)। আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ইয়ার আলীকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয়সূত্রে আরো জানা গেছে, সংঘর্ষের মধ্যে নবীরকে উদ্ধার করে নিয়ে যায় তার লোকজন। সকাল ১০টার দিকে তারা ফিরে এসে মতিয়ার রহমানের বাড়িতে ভাঙচুর করে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে বলে জানিয়েছেন পীরতলা পুলিশ ক্যম্প ইনচার্জ এসআই আনোয়ার হোসেন।

এদিকে গতকাল বেলা ১২টার দিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গাংনী পৌরসভাধীন পশ্চিম মালসাদহ গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত হন মানিক হোসেন (২৪) ও আনছার আলী (৩৩)। দুজনকেই গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।