ঝিনাইদহে বিদ্যুতস্পৃষ্টে ও ট্রেনে কাটা পড়ে দুজন নিহত

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের হরিণাকুণ্ডু ও কালীগঞ্জ উপজেলায় বিদ্যুতস্পৃষ্ট ও ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ১১টার দিকে হরিণাকুণ্ডু উপজেলার রিশখালী গ্রামে বিদ্যুতস্পৃষ্ট হয়ে খুদিরুন নেছা (৪০) নামে এক গৃহবধূ মারা যান। খুদিরুন নেছা রিশখালী গ্রামের শাহজাহান মিয়ার স্ত্রী।

এলাকাবাসী জানায়, সকালে দৌলতপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ভোট দিয়ে বাড়ি ফিরে দুপুরে রান্নান জন্য সিমবাগান থেকে সিম তুলছিলেন খুদিরুন। এ সময় হঠাত পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে গায়ের ওপর পড়লে ঘটনাস্থলেই তিনি মারা যান। হরিণাকুণ্ডু থানার ওসি মুহিবুল ইসলাম জানান, পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে।

এদিকে কালীগঞ্জ উপজেলার মোবারকগঞ্জ রেলওয়ে স্টেশনে ট্রেনের নিচে কাটা পড়ে মো. শাহিন হোসেন (১২) নামে এক মাদরাসার ছাত্র নিহত হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিন হোসেন ওই এলাকার তোরাব আলীর ছেলে ও বালিয়াডাঙ্গা দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।

এলাকাবাসী জানায়, শাহিন  দু দিন আগে নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজ করেও কোথাও পাওয়া যায়নি। দুপুরে কালীগঞ্জের মোবারকগঞ্জ রেলওয়ের স্টেশনে তার খণ্ডিত লাশ দেখে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে পাঠায়।