চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে মজিবুল হক মালিক মজুর নাম ঘোষণা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মজিবুল হক মজুকে জেলা বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে। জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য হাজি মো. মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শামসুজ্জামান দুদু যুক্ত বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

জেলা বিএনপির দফতর সম্পাদক স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে সদর উপজেলা বিএনপি এবং পৌর বিএনপির যৌথসভার সিদ্ধান্ত ও সুপারিশক্রমে চুয়াডাঙ্গা বিএনপির সমর্থিত প্রার্থী হিসেবে চুয়াডাঙ্গা পৌর বিএনপির সভাপতি মজিবুল হক মালিক মজুকে চূড়ান্ত করা হয়। একই সাথে দলের অন্যান্য নেতৃবৃন্দ যারা ইতোমধ্যে মনোনয়ন উত্তোলন ও দাখিল করেছেন তাদেরকে দলের বৃহত্তর স্বার্থে ওই মনোয়নপত্র নিজ নিজ উদ্যোগে প্রত্যাহার করে জেলা বিএনপির সমর্থিত প্রার্থী মজিবুল হক মালিক মজুর পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করার অনুরোধ করা হলো।

আগামী ৩১ মার্চ চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে মজিবুল হক মালিক মজু বিএনপির একক প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলেও বিবৃতিদাতারা প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন।