কার্পাসডাঙ্গায় ইউপি চেয়ারম্যানদের সভা বর্জন

 

দামুড়হুদা অফিস/কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৯ ইউপি সদস্য চেয়ারম্যানের ডাকা আইনশৃঙ্খলা কমিটি সভা বর্জন করেছেন। গতকাল সকালে এ সভা বর্জন করা হয়।

জানা গেছে, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের বিরুদ্ধে ৯ ইউপি সদস্য বিভিন্ন অভিযোগ তুলেছিলেন। ইউনিয়ন পরিষদে তারা নিয়মিতভাবে উপস্থিত হলেও চেয়ারম্যানের সাথে বাধে বিরোধ। চেয়ারম্যান তাদের সমস্যা সমাধান না করায় আরো ক্ষোভ বাড়তে থাকে। গতকাল রোববার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আইনশৃঙ্খলা ও চোরাচালানবিরোধী সভা ডাকা হয়। কমিটি অন্যান্য সদস্যরা উপস্থিত হলেও ৯ ইউপি সদস্য এ সভা বর্জন করেন।

ইউপি সদস্যরা জানান, তারা নির্বাচিত হয়ে আসার পর চেয়ারম্যান তাদের সাথে বিভিন্ন প্রকল্প নিয়ে গরমিল করেন। এছাড়াও অন্যান্য প্রকল্পের কাজ তাদের না জানিয়ে নিজের ইচ্ছামতো করে থাকেন। প্রতিবাদ করলে তাদের সাথে দুর্ব্যবহার করেন। তাদের এ ক্ষোভের কথা জানালেও চেয়ারম্যান কোনো কর্ণপাত না করে আরো দুর্ব্যবহার বাড়াতে থাকেন। এ ব্যাপারে কার্পাসডাঙ্গা ইউপির ৮নং ওয়ার্ড সদস্য আলী আহাম্মদ জানান, সুনির্দিষ্ট অভিযোগে সমস্যা সমাধান না করায় তিনিসহ ৯ জন ইউপি সদস্য সভা বর্জন করেন। আজ সোমবার লিখিতভাবে  চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা প্রশাসক এবং  উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ জানানো হবে।