দামুড়হুদায় নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলেটের পক্ষে বাবু খানের গ্রিন সিগন্যাল

 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির ভাইস চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান বুলেটের বিজয়ের লক্ষ্যে কাজ করছেন বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সমর্থকরা। আর এরসাথে যোগ হয়েছে যুবদলের কেন্দ্রীয় নেতা বাবু খানের গ্রিন সিগন্যাল। এতে নেতাকর্মীরা আরো উজ্জীবিত হয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন বলে জানা গেছে।

আগামী ১৫ মার্চ দামুড়হুদা উপজেলা নির্বাচন। চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য, দর্শনা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এক সময়ের তুখোড় ছাত্রনেতা হাবিবুর রহমান বুলেট টিয়াপাখি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দলের এ বলিষ্ঠ নেতার বিজয়ের লক্ষ্যে গ্রাম থেকে শুরু করে শহর পর্যায়ের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ভোটের মাঠে কাজ করছেন।

জানা গেছে, বুলেটকে বিজয়ী করতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আন্দলবাড়িয়ার কৃতীসন্তান বিশিষ্ট শিল্পপতি বাবু খান। তাই বিএনপি ও বাবু খানের প্রার্থী বুলেটের টিয়াপাখি প্রতীক বিজয়ী করতে নেতাকর্মী ও ভোটাররা ঐক্যবদ্ধ হয়ে কাজ শুরু করছেন। বাবু খাঁনের এ আহবানে দ্বিধাদ্বন্দ ভুলে সকলেই আজ এক কাতারে শামিল হচ্ছেন বলে জানা গেছে। সকাল থেকে রাত অবধি চলছে গণসংযোগ কিংবা কর্মী সমাবেশ। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা। সব মিলিয়ে এক উৎসব মুখর প্রচার প্রচারণার ব্যস্ততা।