চুয়াডাঙ্গার কুন্দিপুর শ্মশান থেকে মাথাচুরির গুজব

ইদ্রিস ও আব্দুলের দিকে সন্দেহের তীর : একজনের গা ঢাকা

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা বেগমপুরের কুন্দিপুর গ্রামের শ্মশান থেকে মাথা তুলে বিক্রির গুজব উঠেছে। সন্দেহের তীর উঠেছে গ্রামের দু যুবক ইদ্রিস ও আব্দুলের দিকে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অবস্থা বেগতিক দেখে ইদ্রিস দিয়েছে গা ঢাকা।

গ্রামবাসী জানায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের নেহালপুর গ্রামের জনৈক কবিরাজের প্ররোচনায় কুন্দিপুর গ্রামের ইব্রাহীমের ছেলে ইদ্রিস ও আব্দুল কাদেরের ছেলে আব্দুল মোটা অঙ্কের টাকার বিনিময়ে গ্রামের শ্মশান থেকে সপ্তাখানেক আগে একটি মাথা তুলে আনে বলে গুজব ওঠে। ওই মাথা জনৈক কবিরাজের নিকট বিক্রি করে। কবিরাজ ওই মাথার কিছু অংশ কয়েকজনকে দেখিয়ে বলে এ মাথার হাড় যেকাজে লাগাবো সে কাজেই লাগবে। শ্মশানের মাথার হাড়ের এতো ক্ষমতা।

এদিকে ঘটনাটি জানাজানি হলে ইদ্রিস ও আব্দুল পড়ে বিপাকে। এ বিষয়ে তারা বলে, শ্মশান থেকে মাথা কাটার যে গুঞ্জন উঠেছে তা একেবারেই মিথ্যা ভিত্তিহীন। কিভাবে আমাদের নাম ছড়ালো তা বলতে পারবো না। তবে বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এদিকে অবস্থা বেগতিক দেখে ইদ্রিস দিয়েছে গা ঢাকা। এ বিষয়ে হিজলগাড়ি ফাঁড়ি পুলিশের ইনচার্জ এএসআই শরিফুল ইসলাম বলেন, ঘটনাটি আমার কানে এসেছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।