চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের ছয়মাইলে আলমসাধু দুর্ঘটনা জখম মানিকে মৃত্যু, চালক রাজ্জাক হাসপাতালে

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার সরোজগঞ্জ ছয় মাইলে আলমসাধু দুর্ঘটনায় জখম আরোহী সরোজগঞ্জ খাদ্যগুদামপাড়ার মানিক মারা গেছেন। চালক শাহাপুর গ্রামের  আ. রাজ্জাক আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদরের সরোজগঞ্জ খাদ্যগুদামপাড়ার আ. সালাম বিডিআরের ছেলে মানিক (৫০) ও শাহাপুর গ্রামের হানু ফকিরের ছেলে আ. রাজ্জাক (৩৮) গত বুধবার রাতে আলমসাধুযোগে পাঁচমাইল থেকে ফিরছিলেন। সরোজগঞ্জের অদূরবর্তী ছয়মাইল নামক স্থানে একটি ট্রাকের সাধে ধাক্কা মেরে উল্টে পড়েন। তাদেরকে দ্রুত উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। মানিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকেরা তাকে ঢাকায় রেফার করেন।

পারিবারিকসূত্রে জানা গেছে, পরশু রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ঢাকা সাভারের নিকট রাত ৩টার দিকে মানিক মারা যান। তার লাশ গতকাল দুপুরের নিজ বাড়িতে নেয়া হয়েছে। বেলা ৩টার দিকে যুগিরহুদা কবর স্থানে দাফন করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক সূত্রে জানা গেছে, মানিক ও আ. রাজ্জাক নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। নেশার কারণেই এরা আলমসাধু নিয়ন্ত্রণে রাখতে না পেরে দুর্ঘটনার শিকার হন বলে ধারণা করা হচ্ছে।