সাংবাদিক কামাল জোয়ার্দ্দারের মায়ের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা গুলশানপাড়ার সাহেদা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিলাহি………….রাজেউন)। তিনি সাংবাদিক কামাল উদ্দীন জোয়ার্দ্দারের মা। গতকাল বাদ আছর চুয়াডাঙ্গা জান্নাতুল মওলা কবরস্থানে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হয়।

পারিবারের সদস্যরা জানান, সাহেদা বেগম গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে শুলশানপাড়াস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তার মৃত্যু সংবাদে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখার জন্য চুয়াডাঙ্গা প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংঘঠনের প্রতিনিধিরা তার বাড়িতে ছুটে যান। নিকটজনদের আহাজারিতে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। মরহুম ছানোয়ার উদ্দিন জোয়ার্দ্দারের স্ত্রী সাহেদা বেগম মৃত্যুকালে ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের মেজ ছেলে হাবিবুল্লাহ জোয়াদ্দার ছটি বিশিষ্ট ঠিকাদার ও বিএনপি নেতা। বাদ আছর জান্নাতুল মওলা কবরস্থান মসজিদে মরহুমের জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন হয়। দাফনকাজে জেলা বিএনপির সহসভাপতি এম জেনারেল, যুগ্মসাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান বুলা, সাংগঠনিক সম্পাদক সরদার আলী হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক হাবিবুর রহমান লাভলু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মজিবুল হক মালিক মজু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. শাহাজাহান মুকুল, সেক্রেটারি অ্যাড. শামীম রেজা ডালিম, প্রেসক্লাব সভাপতি মাহতাব উদ্দিন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন, আকাশখবর সম্পাদক তছিরুল আলম মালিক ডিউক, সাংবাদিক আজাদ মালিতা, শরিফ উদ্দিন হাসু, রাজীব হাসান কচি, রফিকুল ইসলাম, রফিক রহমান, বিপুল আশরাফ, আব্দুস সালাম, বেলাল হোসেনসহ আরও অনেকে। আগামীকাল শুক্রবার বাদ আছর মরহুমার গুলশানপাড়ার নিজ বাড়িতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিলে সকলকে শরিক হওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এদিকে কামাল জোয়ার্দ্দারের মায়ের মৃত্যুতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু, বিএনপি নেতা লে. কর্নেল সৈয়দ কামরুজ্জামান, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি মাহতাব উদ্দিন ও সাধারণ সম্পাদক সরদার আল আমিন শোক  প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

জীবননগর ব্যুরো জানিয়েছেন, দৈনিক ইনকিলাবের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি কামাল উদ্দিন জোয়ার্দ্দারের মা শাহিদা বেগমের মৃত্যুতে জীবননগর প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরার কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।