আলমডাঙ্গার নতিডাঙ্গায় মহুরার নিকট মোবাইলফোনে চাঁদা দাবি

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গা গ্রামের শহিদুল মহুরার বাড়িতে বোমা রেখে চাঁদা দাবির ৬ মাসের মাথায় আবারও ২ লাখ টাকা চাঁদা দাবিতে মোবাইলেফোনে বোমা মেরে খুনের হুমকি দিয়েছে সন্ত্রাসী চাঁদাবাজচক্র।

জানা গেছে, আলমডাঙ্গার নতিডাঙ্গা গ্রামের মৃত মহাব্বত আলীর ছেলে শহিদুল। তিনি চুয়াডাঙ্গা রেজিস্ট্রি কোর্টের মহুরার চাকরি করেন। তার কাছে ৬ মাসের মাথায় মোবাইলফোনে আবার ২ লাখ টাকা চাঁদা দাবি করে চাঁদাবাজচক্র। চাঁদার টাকা না দিয়ে বাড়িতে বোমার রেখে পরিবারের লোকজনসহ বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে ওই চাঁদাবাজচক্র।

এ ব্যাপারে শহিদুল মহুরার জানান, গতকাল সন্ধ্যা ৬টা ৫৪ মিনিটে তার মোবাইলফোনে নিজেকে পূর্ববাংলার কমিউনিস্টপার্টির লাল পতাকার নেতা সবুজ পরিচয় দিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে না পারলে পরিবারের লোকজনসহ তাকে বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেয়। এছাড়া অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এলাকাবাসী জানায়, গত ৬ মাস আগে একই ব্যক্তির কাছে ৬ মাস আগে মোবাইলফোনে চাঁদা দাবি করে চাঁদাবাজচক্র। টাকা না পেয়ে রাতের আঁধারে তার বাড়িতে বোমা রেখে যায়। ওই সময় মুন্সিগঞ্জ ফাঁড়ি ইনচার্জ এএসআই মিজানুর রহমান বোমাটি উদ্ধার করেন।