দর্শনা চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়ে দৌলতদিয়ায় বিপত্তি

 

দুর্ঘটনার কবলে পূর্বাশা : হেলপার নিহত 

স্টাফ রিপোর্টার: গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটের অদূরে পূর্বাশা পরিবহনের একটি কোচ দুর্ঘটনায় হেলপার আমিনুল ইসলাম সন্টু ওরফে শৈনে নিহত হয়েছেন। আহত হয়েছেন চালক, সুপারভাইজারসহ কমপক্ষে ১০ যাত্রী। পূর্বাশা পরিবহনের কোচটি গতকাল শুক্রবার বেলা আড়াইটার দিকে দর্শনা থেকে এবং বিকেল ৩টায় চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। সন্ধ্যায় দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনা কবলিত কোচটি রাত সাড়ে ১০টার দিকে ঢাকার দিকে নেয়া হয়।

জানা গেছে, পূর্বাশা পরিবহনের একটি কোচ গতকাল শুক্রবার বিকেলে দর্শনা থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। চুয়াডাঙ্গা হয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া কোচটি দৌলতদিয়া ফেরিঘাটের অদূরে রোড ডিভাইডারের সাথে ধাক্কা মারে। যাত্রীদের কয়েকজন জানিয়েছেন, বিপরীতমুখি একটি কোচের মুখোমুখি ধাক্কা লেগে পূর্বাশা পরিবহনের কোচটি সড়ক ডিভাইডারের আঘাতে মুচড়ে যায়। দরজার পাশে থাকা হেলপার আমিনুল ইসলাম সন্টু (৫০) নিহত হন। আহত হন কোচের ১০ যাত্রীসহ সুপারভাইজার ও চালক। চালক সাধুহাটির আনিছসহ অন্যদেরকে ফরিদপুর হাসপাতালে নেয়া হয়।

দুর্ঘটনায় নিহত আমিনুল ইসলাম সন্টু চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃত তাহাজ্জত আলী মণ্ডলের ছেলে। দীর্ঘদীন ধরে তিনি ঢাকার কোচে সহকারী চালক হিসেবে কাজ করে আসছিলেন। দূরপাল্লার কোচচালক-হেলপারদের মধ্যে তিনি শৈনে হেলপার হিসেবে পরিচিত। দুর্ঘটনায় নিহত হওয়ার খবর তার বাড়ি রেলপাড়ায় পৌঁছুলে নিকটজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে ওঠে। গতরাতেই লাশ চুয়াডাঙ্গায় নেয়ার প্রক্রিয়া করা হয়।