জীবননগর উপজেলা নির্বাচনে বিভিন্ন দলের প্রার্থীদের গণসংযোগ

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াতের ইসলামীর চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা চেয়ারম্যান প্রার্থীরা উপজেলার বিভিন্ন গ্রামে গণসংযোগ ও উঠোন বৈঠক করেছেন।

আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবু মো. আব্দুল লতিফ অমল, ভাইস চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আয়েশা সুলতানা লাকি গতকাল পৌরসভার ৯নং ওয়ার্ড তেঁতুলিয়া, পাথিলা সাঁওতাল পাড়া ও উথলী ইউনিয়নের পিয়ারাতলাসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। এছাড়াও পৌরসভার তেঁতুলিয়ায় উঠোন বৈঠক করেন। উঠোন বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু মো. আব্দুল লতিফ অমল, ভাইস চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান, সহসভাপতি বজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, কৃষকলীগ সাধারণ সম্পাদক নূর ইসলাম, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগ যুগ্মসাধারণ সম্পাদক ইকতিয়ার উদ্দিন, আওয়ামী লীগ নেতা শাহাজান বিশ্বাস ও যুবলীগ নেতা আব্দুস সালাম ইসা প্রমুখ।

বিএনপি সমর্থিত প্রার্থী উপজেলা মহিলাদলের সভানেত্রী বর্তমান ভাইস চেয়ারম্যান ফারহানা আক্তার রিনি গতকাল উপজেলার মনোহরপুর, সন্তোষপুর ও দৌলৎগঞ্জ বাজারপাড়ায় নির্বাচনী গণসংযোগ করেন। এ সময় বিএনপির নেতাকর্মী ও মহিলাদলের নেতৃবৃন্দ তার সাথে উপস্থিত ছিলেন।

উপজেলা জামায়াতে ইসলামীর আমির উপজেলা চেয়ারম্যান প্রার্থী সহকারী অধ্যাপক খলিলুর রহমান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা জামায়াতে নায়েবে আমির মাও. মহিউদ্দিন গতকাল উপজেলা যাদবপুর, নতুন তেঁতুলিয়া, হাসাদহ, কাটাপোল ও মাধবপুর গ্রামে গণসংযোগ করেন।