গাংনীর রায়পুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক-৯

 

মেহেরপুর অফিস: মেহেরপুর গাংনী থানা পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে রায়পুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম (৪২) ও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আশিকুল ইসলামকে (৩০) গ্রেফতার করেছে। গতকাল বুধবার দুপুরে এসআই ফারুকুল ও এসআই আব্দুল জলিল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার গোপালনগর ও শিমুলতলা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

                গাংনী থানার ওসি মাছুদুল আলম জানান, হরতাল-অবরোধের সময় গাংনী বাজারে বোমাবাজি ও সরকারি ভূমি অফিস ভাঙচুরের ঘটনায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

                অপরদিকে মেহেরপুর থানা পুলিশ মঙ্গলবার রাতে সদর উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের সমর্থক ৭ ব্যক্তিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। এরা হলেন- চকশ্যামনগরের ওয়াজেদ আলী (৬০), তার ২ ছেলে শহিদুল ইসলাম (৩৮) ও মনিরুল ইসলাম (৩৫), রাজনগরের শের আলীর ছেলে আম্বিয়া (৪০), কামদেবপুরের আওলাদ হোসেনের ছেলে সেলিম (৩৫), ইছাখালীর তাহাজ আলীর ছেলে ইউনুচ আলী (৪০) ও ফতেপুরের আবুল হোসেনের ছেলে মোজাম আলী (৬০)।

                মেহেরপুর সদর থানার ওসি শেখ আতিয়ার রহমান জানান, হরতাল-অবরোধ চলাকালে নাশকতা সৃষ্টির জন্য পুলিশের দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।