ঝিনাইদহের কালীগঞ্জে পৌর কাউন্সিলর মার্জেদ আলীকে হাতুড়ি পেটা করেছে প্রতিপক্ষরা

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কালীগঞ্জ পৌর কাউন্সিলর মার্জেদ আলীকে হাতুড়ি পেটা করে গুরুতর আহত করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় শহরের নতুন বাজারের সামনে তাকে নিজ দলীয় প্রতিপক্ষরা হাতুড়ি পেটা করে আহত করে। আহত মার্জেদ আলীকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মকছেদ আলীর গ্রুপের সাথে কাউন্সিলর মার্জেদ আলী গ্রুপের গোলযোগ চলে আসছিলো। যার কারণে সামাজিক কর্মকাণ্ডে এক গ্রুপের প্রতিপক্ষ হয়ে দাঁড়ায় অপর গ্রুপ। বৃহস্পতিবার রাতে শিবনগর এলাকায় মকছেদ আলী গ্রুপের লোকজন মার্জেদের ভাই শহর আলীকে মারপিট করে। পরে মার্জেদ আলী পক্ষের লোকজন মকছেদ গ্রুপের মশিয়ারকে মারপিট করে এবং শিবনগর গ্রামে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটে। এ ঘটনার জের ধরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের নতুন বাজারের সামনে মকছেদ গ্রুপের লোকজন কাউন্সিলর মার্জেদ আলীকে হাতুড়ি পেটা করে চলে যায়।

এ ব্যাপারে কালীগঞ্জ পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বিজু জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে গোলযোগের সূত্র ধরে এ ঘটনা ঘটেছে।