জীবননগর সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কে রাস্তায় গাছ ফেলে দু ঘণ্টা ধরে ছিনতাই

 

আন্দুলবাড়িয়া প্রতিনিধি/জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার সন্তোষপুর- আন্দুলবাড়িয়া সড়কে একতারপুর রাস্তার কাছে আলোচিত ছিনতাই স্পটে ফের ছিনতাই সংঘটিত হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ছিনতাইকারীরা রাস্তায় গাছ ফেলে ট্রাক, মাইক্রোবাস, করিমন ও মিশুক আটকে যাত্রী ও চালকগণের নিকট থেকে নগদ ৭০ হাজার টাকা ও ১০টি মোবাইলফোন ছিনিয়ে নিয়েছে। যাত্রী সাধারণের অভিযোগ অন্যান্য দিন টইল পুলিশের উপস্থিতি দেখা গেলেও বৃহস্পতিবার রাতে সন্তোষপুর মোড়ে কোনো পুলিশের টইলদল দেখা মেলেনি।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে একতারপুর রাস্তার কাছে ৮/১০ জনের ছিনতাইকারী দল রাস্তায় গাছ ফেলে ভুট্টা বোঝায় ট্রাক, মাইক্রোবাস, মিশুক ও ঢাকা থেকে পরিবহনের যাত্রী নিয়ে বাড়ি ফেরার পথে করিমন গাড়ি গতিরোধ করে। হ্যাফ প্যান্ট ও স্যান্ডরগেঞ্জি পরিহিত ছিনতাইকারী দল এ সময় যাত্রী ও চালকদেরকে দেশীয় ধারালো অস্ত্র ও বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি, ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে প্রায় ১৫ জন যাত্রী ও চালকদের কাছ থেকে নগদ প্রায় ৭০ হাজার টাকা, ১০টি মোবাইলফোন ছিনিয়ে নিয়ে গাড়ির মধ্যে সকলকে আটক করে রাখে। ভুক্তভুগীগণ জানান, ছিনতাইকারী দল দু ঘণ্টা ধরে ছিনতাইয়ের তাণ্ডব চালিয়ে রাত সাড়ে ১২টার দিকে সকলকে মুক্তি দেয়। ভোরে আলমসাধু গাড়ি গতিরোধ করে কলাব্যবসায়ীদের নিকট একই ছিনতাইকারী দল নগদ টাকা-পয়সা ছিনিয়ে নেয়া হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, দির্ঘদিন যাবত আলোচিত ছিনতাই স্পটে ছিনতাই সংঘঠিত হলেও পুলিশ ছিনতাই কারীদলের কোনো সদস্যকে এ পর্যন্ত আটক করতে পারেনি।