পূর্বাঞ্চল সম্পাদক খুলনা বিভাগীয় প্রেসক্লাব ফেডারশেনের চেয়ারপার্সনের ইন্তেকাল : চুয়াডাঙ্গা প্রেসক্লাবের শোক

স্টাফ রিপোর্টার: দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ষাটের দশকের তুখোড় ছাত্রনেতা, খুলনা বিভাগীয় প্রেসক্লাব ফেডারেশনের চেয়ারপারসন, বাসস পরিচালক আলহাজ লিয়াকত আলী আর নেই (ইন্নালিল্লাহি…..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গতপরশু রাত ১২টায় তিনি ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
গতরাত ২টায় ঢাকার মগবাজারস্থ কুইন্স গার্ডেন চত্বরে তার প্রথম নামাজে জানাজা শেষে তার মরদেহ খুলনার উদ্দেশে নিয়ে রওয়ানা দেয়া হয়। কয়েকদিন ধরে আলহাজ লিয়াকত আলী জ্বরে আক্রান্ত ছিলেন। এছাড়া বিগত প্রায় ছয় মাস ধরে তার সহধর্মিনী ও পূর্বাঞ্চলের ব্যবস্থাপনা সম্পাদক বেগম ফেরদৌসী আলীর চিকিৎসাজনিত কাজে সময় পার করছিলেন। দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত বেগম ফেরদৌসী আলীর চিকিৎসাজনিত কারণে আলহাজ লিয়াকত আলী ছিলেন মানসিক চাপে বিপর্যস্ত। গতরাতে তিনি হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত হলি ফ্যামিলি হাসপাতালে নেয়া হয়। রাত ১২টায় সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আলহাজ লিয়াকত আলীর এক পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
এদিকে খুলনা বিভাগীয় প্রেসক্লাব ফেডারেশনের চেয়ারপারসনের মৃত্যুতে চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি প্রবীণ সাংবাদিক মাহতাব উদ্দীন ও সাধারণ সম্পাদক সরদার আল আমিন যুক্ত স্বাক্ষরিত শোকবার্তায় বলেছেন, প্রথিতযশা সংগ্রামী সাংবাদিক আলহাজ লিয়াকত আলীর মৃত্যুতে আমরা চুয়াডাঙ্গার সকল সাংবাদিক শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি জানায় সমবেদনা।

Liakot Ali