৫ মাসের অন্তঃসত্ত্বাসহ ৪ জনের বিষপানে আত্মহত্যার অপচেষ্টা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পৃথক ৪টি গ্রামের ৪ জন বিষপানে আত্মহত্যার অপচেষ্টা চালিয়েছে। এর মধ্যে ৫ মাসের অন্তসত্ত্বা এক নারীও রয়েছে। চিকিৎসক বলেছেন, অন্তঃসত্ত্বা নারী চিকিৎসায় সুস্থ হয়ে ওঠলেও তার গর্ভে থাকা সন্তানের জীবন বিপন্নের আশঙ্কা রয়েছে।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের ডিহি কৃষ্ণপুরের সুফিয়ানের স্ত্রী ফজিলা খাতুন (৩০) গতকাল বিকেলে বিষপানে আত্মহত্যার অপচেষ্টা চালান। স্বামী দ্বিতীয় বিয়ে করেছে খবর সহ্য করতে না পেরে বিষপানে আত্মহত্যার অপচেষ্টা চালান। আলমডাঙ্গার চিৎলা গ্রামের হাসান আলীর স্ত্রী বিপাশা খাতুন (২২) বিষপানে আত্মহত্যার অপচেষ্টা চালিয়েছে। বিপাসা ৫ মাসের অন্তঃসত্ত্বা। স্বামীর ওপর অভিমানে বিষপান করে বলে জানা গেলেও বিস্তারিত জানা সম্ভব হয়নি।
এদিকে আলমডাঙ্গার পোলবাগুন্দর ফণ্টু (৪৫) বিষপানে আত্মহত্যার অপচেষ্টা চালিয়ে বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল শনিবার দুপুরে বিষপান করে। সম্প্রতি তার মা মারা যান। মাতৃ বিয়োগের শোক মুছতে না মুছতে বিষপানে আত্মহত্যার অপচেষ্টা চালানো নিয়ে নানা প্রশ্ন দানা বেধেছে। এরই মাঝে তার স্ত্রী ডালিম বলেছেন, মায়ের শোক সহ্য করতে না পেরে বিষপানে মরতে চেয়েছে।