হাবিবুর রহমান হাবিব মিয়ার ইন্তেকাল : আজ দাফন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা মুক্তিপাড়ার হাবিবুর রহমান হাবিব মিয়া আর নেই। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না……….রাজেউন)। আজ সোমবার সকাল ১০টায় চুয়াডাঙ্গার জান্নাতুল মওলা কবরস্থান মসজিদে নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হবে।

হাবিবুর রহমান ওরফে হাবিব মিয়া চুয়াডাঙ্গা বড়বাজার পুরাতন গলির বিশিষ্ট কাপড় ব্যবসায়ী ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর। পরিবারের সদস্যরা বলেছেন, তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দু ছেলে এক মেয়ে ও স্ত্রীসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। প্রাথমিক শিক্ষা অধিদফতরের সহকারী পরিচালক আনোয়ার হোসেন তার একমাত্র জামাতা। হাবিবুর রহমান হাবিব চুয়াডাঙ্গা ইটভাটা মালিক সমিতির সদস্য ছিলেন। এছাড়াও তিনি রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিট ও রাইফেলস ক্লাবের সদস্য ছিলেন।

এলাকার প্রবীণ ব্যক্তি হাবিবুর রহমান হাবিব মিয়ার মৃত্যুতে জেলার বিশিষ্ট আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি হাজি অ্যাড. সেলিম উদ্দীন খানসহ অনেকেই শোক জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। একই সাথে শোকসন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।