হরিণাকুণ্ডুতে প্রতি রাতেই ঘটছে বোমার বিস্ফোরণ : জনমনে বিরাজ করছে চরম আতঙ্ক

হরিণাকুণ্ডু প্রতিনিধি: আবরও আতঙ্কিত হয়ে উঠছে ঝিনাইদহ জেলার  হরিণাকুণ্ডু উপজেলার গ্রামীণ জনপদের সাধারণ মানুষ। গত কয়েকদিন ধরেই প্রায় প্রতিরাতে উপজেলার সীমান্তবর্তী কয়েকটি গ্রামে বোমার বিস্ফোরণে ঘুমন্ত এলাকাবাসীকে আতঙ্কিত করছে সন্ত্রাসীরা।

খোঁজ নিয়ে জানা গেছে, গত কয়েকদিন ধরে পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা ও কুষ্টিয়া জেলার ইবি থানার সাথে উপজেলার সীমান্তবর্তী কুলবাড়িয়া, শড়াতলা, শুড়া, ফতেপুর, পারদখলপুর, দখলপুর ও পেশীনগর গ্রামে প্রায় প্রতিরাতেই বোমার বিকট শব্দে ঘুমন্ত এলাকাবাসীকে জাগিয়ে তুলে তাদের শক্তির জানান দিচ্ছে সন্ত্রাসীরা। এসব বোমার বিস্ফোরণে কোনো হতাহতের গঠনা না ঘটলেও সাধারণ মানুষের মধ্যে সৃষ্টি হয়েছে চরম আতঙ্ক, উদ্বেগ ও উৎকণ্ঠার।

দেশের চলমান রাজনৈতিক অস্থিরতার কারণে পুলিশ প্রশাসন বর্তমানে ব্যস্ত সময় পার করছে। এ সুযোগে চরমপন্থি সন্ত্রাসীরা কিছু গ্রুপ নিজেদের শক্তি জানান দিতে ও সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করতে এসব বোমাবাজি করছে বলে সাধারণ মানুষ ধারণা করছে।

জানতে চাইলে হরিণাকুণ্ডু থানার পুলিশ পরিদর্শক মহিবুল ইসলাম বলেন, যে গোষ্ঠী পটকাবাজি করে শান্ত এলাকাবাসীর মনে আতঙ্ক সৃষ্টি করতে চাইছে তা অচিরেই খুঁজে বের করে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।