সুপার গ্লো আঁঠা দিয়ে চিরস্থায়ী বন্ধ করে দেওয়ার চেষ্টা

 

অঙ্গীকার নামার শর্ত ভঙ্গ করে ‘জামান ফার্মেসী’ তুলে দেওয়ার পায়তারা

মেহেরপুর অফিস ঃ মেহেরপুর হোটেল বাজার এলাকার ‘জামান ফার্মেসী’-তে লাগানো তালার ভেতরে সুপার গ্লো আঁঠা দিয়ে চিরস্থায়ী বন্ধ করে দেওয়ার চেষ্টা করেছেন কে বা কারা। জামান ফার্মেসীর মালিক মনিরুজ্জামান ওরফে জুয়েল গতকাল সোমবার সকালে মেহেরপুর হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আরিফুল এনাম বকুলকে ডেকে তালা ভেঙে দোকানের ভেতরে প্রবেশ করেছেন। এঘটনায় ‘জামান ফার্মেসী’ স্বত্বাধিকারী মনিরুজ্জামান ওরফে জুয়েল মেহেরপুর সদর থানায় একটি জিডি দাখিল করেছেন। যার জিডি নং- ৭৫৩।

‘জামান ফার্মেসী’ স্বত্বাধিকারী মনিরুজ্জামান ওরফে জুয়েল জানান- অন্যায়ভাবে দোকান কেড়ে নেওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন দোকান মালিক পৌরসভার বাসিন্দা তোবারেক হোসেন। তিনি শহরে বিএম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অবস্থিত প্রধান সড়কের পূর্ব পার্শ¦স্ত একটি দোকানঘর গত ৩১/০৩/৯১ তারিখে ৩৫ হাজার টাকায় গোভীপুর গ্রামের সামসুজ্জোহাকে দোকান ঘরের পজিশন হস্তান্তর করেন। যার মাসিক ভাড়া ছিল ৪০০ টাকা মাত্র। সামসুজ্জামান পরবর্তীতে গেল ১৬/১১/৯৮ তারিখে ৫৫ হাজার টাকায় জেলার গাংনী উপজেলার ইসলামনগর গ্রামের মৌলভী রুহুল আমিনের ছেলে মোঃ আব্দুর রহিমের নিকট পজিশন বিক্রি করেন। পরবর্তীতে তিনি ‘জামান ফার্মেসীর স্বত্বাধিকারী মনিরুজ্জামান ওরফে জুয়েলের নিকট ৩ লাখ টাকায় দোকানের পজিশন বিক্রি করেন। প্রতিবারের হাত বদলে দোকান মালিক পেয়েছেন শতকরা ১০ ভাগ টাকা। মনিরুজ্জামান ওরফে জুয়েলে ২৪/০৩/১০ ইং তারিখ দোকান বরাদ্দ নেন।

বর্তমানে দোকান মালিক তোবারক হোসেন ‘জামান ফার্মেসী’ স্বত্বাধিকারী মনিরুজ্জামান ওরফে জুয়েলের নিকট থেকে অঙ্গীকার নামার শর্ত লংঘন করে তার দোকান কেড়ে নেওয়ার পায়তারা করছেন এবং অন্যত্র দোকান বিক্রি করার পায়তারা করছেন বলে দাবী করেছেন ‘জামান ফার্মেসী’ স্বত্বাধিকারী মনিরুজ্জামান ওরফে জুয়েল। এবং দোকান মালিক তোবারক হোসেন কিংবা তার কোন লোক রোববার রাতের কোন এক সময় ‘জামান ফার্মেসীর সাটারের ৪ টি তালার মধ্যে ৩ টি তালায় সুপার গ্লো আঠা দিয়েছেন বলে তিনি মনে করেন।

এদিকে গতরাতে এরির্পোট লেখা পর্যন্ত দোকার ঘরের মালিক তোবারেক হোসেনকে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।