সমাজকে সন্ত্রাসমুক্ত করতে ইমামদের অগ্রণী ভূমিকা রাখতে হবে

চুয়াডাঙ্গায় মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের মাসিক সমন্বয় সভায় অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সদর উপজেলা পর্যায়ে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে উপপরিচালক এবিএম রবিউল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসেন। আরও উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের মাস্টার ট্রেনার মাও. মো. আমির হোসেন, ফিল্ড অফিসার মুজিবুর রহমান, সদর উপজেলা ফিল্ড সুপারভাইজার মারিয়া মাহাবুবাসহ সদর উপজেলার মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

                সভায় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসেন বলেন, খুন-খারাবি, জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ ইসলামের শিক্ষা নয়। যারা এসব অপকর্ম করে তাদের কোনো ধর্ম নেই। ইসলামের অপব্যাখ্যাকারী এ অপশক্তিকে প্রতিরোধ করতে হবে। ইসলামকে শান্তির ধর্ম আখ্যায়িত করে ধর্মকে ব্যবহার করে সমাজে কেউ যেন বোমাবাজি, সন্ত্রাসীসহ বিভিন্ন ধর্মবিরোধী কাজ করতে না পারে। এজন্য আলেম-ওলামাদের সহযোগিতা কামনা করেন তিনি।

                আরও বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের মাস্টার ট্রেনার মাও. মো. আমির হোসেন, ফিল্ড অফিসার মুজিবুর রহমান ও সদর উপজেলা ফিল্ড সুপারভাইজার মারিয়া মাহাবুবা।