শার্শায় ভাইকে বেঁধে রেখে বোনকে গণধর্ষণ

 

যশোর প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার নাভারণ-সাতক্ষীরা সড়কের কুচেমোড়া এলাকায় ভাইকে বেঁধে রেখে বোনকে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। অসুস্থ অবস্থায় মেয়েটিকে নাভারণ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। শার্শা থানা পুলিশ ঘটনার সাথে জড়িতদের আটকে অভিযানে নেমেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানার আলী হোসেন (৩৮) নামের এক এক যুবক যশোর থেকে তার খালাত বোনকে (২৮) সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলো। পথে তারা নাভারণ-সাতক্ষীরা সড়কের কুচেমোড়া পৌঁছালে ৭-৮ জন ছিনতাইকারী সড়কে দড়ি বেধে তাদের গতিরোধ করলে তারা মোটর সাইকেলসহ পড়ে যায়। এ সময় ভাই আলী হোসেনকে গাছের সঙ্গে বেঁধে রেখে ছিনতাইকারী দুর্বৃত্তরা পালাক্রমে বোনকে ধর্ষণ করে ফেলে রেখে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। বুধবার ভোরে কুচেমোড়া গ্রামের লোকজন তাদের উদ্ধার করে শার্শার বাঁগআঁচড়া সাতমাইল এলাকার জোহরা ক্লিনিকে ভর্তি করে।

মেয়েটি জানিয়েছে, ধর্ষণকারীদের মধ্যে এক যুবকের এক হাত কাটা ছিলো। কয়েকজনের নামও বলেছে পুলিশকে। শার্শা থানার ওসি তদন্ত আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় শার্শা থানায় মামলা হয়েছে। ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা শোনার সাথে সাথে অপরাধীদের সনাক্ত ও আটকের অভিযানে নেমেছে পুলিশ।