যশোরে ছিনতাইকারীদের হামলায় যুবক নিহত

 

স্টাফ রিপোর্টার: যশোরে ছিনতাইকারীদের হামলায় এক যুবক নিহত ও সন্ত্রাসীদের হামলায় আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে পৃথক এ হামলার ঘটনা ঘটেছে। নিহত সাইফুল্লাহর (২৪) বাড়ি সাতক্ষীরায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। গুলিবিদ্ধ ফরিদুল ইসলাম ফরিদ (৪২) যশোর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও চুড়ামনকাটি এলাকার মোকসেদ আলীর ছেলে।

হাসপাতালসূত্র জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে যশোর কালেক্টরেট ভবনের পাশে বাশপট্টি এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন সাইফুল। পথচারীরা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সময়ে সদর উপজেলার চূড়ামনকাটি এলাকায় নিজ বাড়িতে প্রবেশের সময় অজ্ঞাত দুর্বৃত্তরা আওয়ামী লীগ নেতা ফরিদকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে ফরিদের কোমরে গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক জানান, সাইফুল্লাহ ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আর গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা ফরিদুল এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন তিনি।