মেহেরপুর সরকারি কলেজে প্রশাসনিক ভবন কাম কম্পিউটার ল্যাব উদ্বোধন

মেহেরপুর অফিস: মেহেরপুরে সরকারি কলেজ একাডেমিক ভবন কাম এক্সামিনেশন হল ও প্রশাসনিক ভবন কাম কম্পিউটার ল্যাব নামে দুটি ভবনের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার দুপুরে কলেজের অডিটোরিয়ামে এক আলোচনাসভার আয়োজন করা হয়। মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ শফিউল ইসলাম সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, কুষ্টিয়ার শিক্ষা প্রকৌশল কর্মকর্তা মাহাবুবুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা।
সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল-আমিন ধুমকেতুর সঞ্চালনায় মেহেরপুর সরকারি কলেজের সার্বিক সুবিধা-অসুবিধা নিয়ে সভায় বক্তব্য রাখেন কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক ফুয়াদ আলী, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কুদরত-ই-খোদা রুবেল, সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ। এ সময় সেখানে সহকারী প্রকৌশলী সুব্রত কুমার পাল, জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক সারফরাজ হোসেন মৃদুল, জেলা ছাত্রলীগের সহসভাপতি মোস্তাফিজুর রহমান, জুনায়েদ ইমতিয়াজ জুলফিক্কার ও তারিকুল ইসলাম লিখন, সাংগঠনিক সম্পাদক জাব্বার আলী, দফতর সম্পাদক সাজিদুর রহমান সেতু, সদর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজন আলী মালিথা, মুজিবনগর ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ সাদি ও সাধারণ সম্পাদক তুষার ইমরান, কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ফয়সাল খান, ছাত্রলীগ নেতা শোভন, মিরাজ, চাঁদ আলী, সামিউল ইসলাম, শান্তসহ কলেজের শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করে দুটি ভবনের উদ্বোধন করেন। পরে ছাত্রলীগ নেত্রী সোনিয়া, সুমাইয়া, লাবনী, রুকমি, তন্নি, পলি, রুবিনা অতিথিদের ফুলের তোড়া ও ফুল ছিটিয়ে বরণ করে নেয়।
উল্লেখ্য, ৬০টি কম্পিউটার রাখার ব্যবস্থাসহ ল্যাব, স্মার্ট ক্লাসরুমসহ প্রশাসনিক কাজের জন্য শিক্ষা প্রকৌশল অধিদফতর ২ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে প্রশাসনিক কাম কম্পিউটার ল্যাব ও ৫শ শিক্ষার্থী ধারণ ক্ষমতা সম্পন্ন ৬টি পরীক্ষার কক্ষ এবং ৩ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে ‘একাডেমিক কাম এক্সামিনেশন হল’ নামের দুটি নির্মাণ করেন।