মেহেরপুর যুবদল নেতা প্রভাষক ফয়েজ মোহাম্মদর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা যুবদলের যুগ্মআহ্বায়ক মেহেরপুর পৌর কলেজের প্রভাষক ফয়েজ মোহাম্মদর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জেলা বিএনপির আয়োজনে বিএনপির শাহাজীপাড়াস্থ কার্যালয়ে গতকাল শুক্রবার বাদ আছর ওই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলের পূর্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহসভাপতি আনছার-উল হক। বিএনপি নেতা আলমগীর হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা অ্যাড. মোখলেছুর রহমান স্বপন, আব্দুল করিম, জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ মোস্তাকিম, জেলা তরুন দলের আহ্বায়ক কাজী মিজান মেনন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আজমল হোসেন মিন্টু, যুবদল নেতা একরামুল হক একা, আমঝুপি ইউনিয়ন বিএনপি নেতা ওমর ফারুক লিটন, মোস্তাক রাজা, ছাত্রদল নেতা সানি, রনি, রিটন প্রমুখ। পরে সেখানে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন মেহেরপুর সদর থানা মসজিদের ইমাম মাও. মোসলেমউদ্দিন।

উল্লেখ্য, গত রোববার বিকেলে যুবদল নেতা প্রভাষক ফয়েজ মোহাম্মদ সদর উপজেলার আমঝুপি থেকে মেহেরপুর ফেরার সময় সরকারি কলেজ মোড়ে কর্দমাক্ত রাস্তায় তার মোটরসাইকেল স্লিপ করে। এতে তিনি মোটরসাইকেলসহ রাস্তার ওপর আছড়ে পড়ে মারাত্মক আহত হন। তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক তাকে কুষ্টিয়া রেফার করেন।