মেহেরপুর জেলা জামায়াতের সেক্রেটারি সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক হুসাইলের ইন্তেকাল

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা জামায়াতের সেক্রেটারি সদর উপজেলার আমদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক হুসাইল (৪৬) মারা গেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তিনি মেহেরপুর শহরের মিয়াপাড়াস্থ তার বড় ভাইয়ের জামাই আব্দুল ওহাব মাস্টারের বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান (ইন্নালিল্লাহে….রাজেউন)। মরহুম ফারুক হুসাইন আশরাফপুর গ্রামের পশ্চিমপাড়ার আনছার আলী মোল্লার ছেলে ছিলেন।

জানা গেছে, তিনি ডায়েবেটি ও গ্যাস্ট্রিক রোগে ভুগছিলেন। সন্ধ্যায় তার পেটের গ্যাস্ট্রিক বাড়লে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত হাসপাতালে নেয়ার আগেই তিনি মারা যান। তার লাশ গ্রামের বাড়ি মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের আশরাফপুর নেয়া হয়েছে। আজ শনিবার সকাল ৯টায় জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

মরহুম ফারুক হুসাইন জীবদ্দশায় ১৯৯০ সালে জামায়াত ইসলামী বাংলাদেশের রাজনীতিতে যোগ দেন। তিনি আমদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। ২০০৩ সালে আমদহ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২০১১ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। তিনি আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তবে ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন।