মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন

১৫টি পদে ২টি প্যানেলসহ ৩১ প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন আগামীকাল শুক্রবার। নির্বাচনে বিজয়ী হতে ১৫টি পদের বিপরীতে ২টি প্যানেলসহ মোট ৩১ জন প্রার্থী ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। ১১২ জন ভোটার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১টা এবং বেলা ২টা থেকে ৩টা পর্যন্ত তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিতে পারবেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, এ নির্বাচনে সম্মিলিত আওয়ামী আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পূর্ণ প্যানেল দিয়েছেন। সেই সাথে অ্যাড. ইব্রাহীম শাহীন স্বতন্ত্র পার্থী হিসেবে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচনে লড়ছেন। সম্মিলিত আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থীদের মধ্যে রয়েছেন সভপতি পদে অ্যাড. খন্দকার একরামুল হক হীরা, সহসভাপতি পদে অ্যাড. আব্দুল কুদ্দুস ও অ্যাড. আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক পদে অ্যাড. একেএম শফিকুল আলম, যুগ্ম সম্পাদক পদে অ্যাড. সাথী বোস মীরা ও অ্যাড. মীনা পাল, কোষাধ্যক্ষ পদে অ্যাড. এবিএম ইনামুল হক, পাঠাগার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাড. মোশারফ হোসেন এবং নির্বাহী সদস্য পদে অ্যাড. একেএম আছাদুজ্জামান, অ্যাড. নজরুল ইসলাম, অ্যাড. সিরাজুল ইসলাম, অ্যাড. রূত শোভা মণ্ডল, অ্যাড. কেএম নূরুল হাসান রঞ্জু, অ্যাড. আব্দুল্লাহ আল- মামুন রাসেল ও অ্যাড. নিয়ামুল খান।

অপরদিকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেলে নির্বাচন করছেন সভাপতি পদে আলহাজ অ্যাড. মো. আনোয়ার হোসেন, সহসভাপতি পদে অ্যাড. জাহামত আলী ও অ্যাড. আফরোজা বেগম ফাতেমা, সাধারণ সম্পাদক পদে অ্যাড. আসাদুল আযম খোকন, যুগ্ম সম্পাদক পদে অ্যাড. নজরুল ইসলাম ও অ্যাড. আব্দুল আলীম, কোষাধ্যক্ষ পদে অ্যাড. রফিকুল ইসলাম, পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. একেএম জিল্লুর রহমান এবং সদস্য পদে অ্যাড. হাসান মাহবুবুর রহমান, অ্যাড. মনিরা হাসান মিলি, অ্যাড. নজরুল ইসলাম মণ্ডল, অ্যাড. এএসএমএম হাসানুল্লাহ, অ্যাড. আরিফুজ্জামান, অ্যাড. ইলিয়াস কাঞ্চন রনি ও অ্যাড. এহান উদ্দিন মনা। নির্বাচন পরিচালনার দায়িত্বে আছেন অ্যাড. আব্দুর রাজ্জাক। তাকে সহযোগিতা করবেন অ্যাড. বিমল কুমার এবং অ্যাড. শফিউদ্দিন।