মেহেরপুরে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ৭৬তম জন্মদিন পালন

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ৭৬তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগ কার্যালয়ে শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
গতকাল শুক্রবার দুপুর ১২টা ১ মিনিটে জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন ও যুগ্মআহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান পুষ্পমাল্য অর্পণ করেন। এ সময় সেখানে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্মআহ্বায়ক আতিক স্বপন, জাহাঙ্গীর খান, জেলা তরুণ লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান মাহমুদ, সাধারণ সম্পাদক অসীম কুমার সানতারা, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ, জেলা যুবলীগ নেতা মালেক হোসেন মোহন, মাহাবুব হাসান ডালিম, মিজানুর রহমান জনি, মিরাজুর রহমান, বায়েজিদ আহমেদ সুইট, রাজু, গোলজার প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে বিকেলে জেলা যুবলীগের উদ্যোগে শহরে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলের নেতৃত্ব দেন আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন ও যুগ্মআহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান। জেলা যুবলীগের কাঁসারীপাড়া কার্যালয়ের সামনে থেকে আনন্দ ৱ্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। এছাড়া বাদ জুম্মা মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া সন্ধ্যায় শহীদ রিপন টাওয়ারে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।