মেহেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত রমজান শেখের দাফন সম্পন্ন

মেহেরপুর অফিস: পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত রমজান শেখের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার আছর নামাজের আগে জানাজা শেষে রাজনগর গ্রাম্য কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল সোমবার দুপুরের দিকে লাশের ময়নাতদন্ত শেষে পুলিশ রমজান শেখের লাশ তার স্বজনদের হাতে তুলে দেয়। লাশ গ্রামের বাড়ি পৌঁছুলে সেখানে সন্তান ও স্বজনদের আহাজারিতে রাজনগরের শোকের ছায়া নেমে আসে। বন্দুকযুদ্ধে নিহত রমজান শেখ রাজনগর গ্রামের মৃত আমির শেখের ৩ ছেলে ও ৩ মেয়ের মধ্যে তৃতীয় পুত্র। তিনি কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতেন। বিশেষ করে পানবরজের ব্যবসা ছিলো তার। তার প্রথম স্ত্রীর ঘরে এক কন্যাসন্তান ও দ্বিতীয় স্ত্রীর ঘরে ৩টি পুত্রসন্তান রয়েছে। তিনি বিএনপি’র সমর্থক ছিলেন।
উল্লেখ্য, গত রোববার রাত সাড়ে ৮টার দিকে আটকের পর আড়াইটার দিকে পুলিশের একটি দল অস্ত্র উদ্ধারের লক্ষ্যে রমজান শেখকে সাথে নিয়ে বন্দর শ্মশানঘাট এলাকায় পৌঁছায়। এ সময় তার সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলি বর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে রমজান আলী গুলিবিদ্ধ হলে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। ওই সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবু এহসান মো. রাজু তাকে মৃত ঘোষণা করেন।