মেহেরপুরের ৩ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার : কারাগারে প্রেরণ

মেহেরপুর অফিস: মেহেরপুরের পৃথক দুটি মামলার সাজাপ্রাপ্ত ৩ আসামিকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার তাদেরকে কারাগারে পাঠানো হয়।
মেহেরপুর আদালতে সাজাপ্রাপ্ত এক আসামি আত্মসমর্পণ করলে আদালত তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। ওই আসামি মেহেরপুর জেলা জজ আদালতে আত্মসমর্পণ করলে আদালতের বিজ্ঞ বিচারক মো. রবিউল হাসান ওই আদেশ দেন।
আদালতসূত্রে জানা যায়, মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর গ্রামের আশরাফ আলীর ছেলে নিয়ামত আলী (৪২) তার স্ত্রীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলার ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি। তার বিরুদ্ধে ৫০ হাজার টাকা জরিমানা আনাদায়ে আরো এক মাসের জেল দেন বিজ্ঞ আদালত। সে দীর্ঘদিন পলাতক থাকার পর আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গতকালই তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।
অপরদিকে মেহেরপুর সদর থানা পুলিশের এসআই রফিক গতকাল মঙ্গলবার ভোরে সদর উপজেলার কুতুবপুর গ্রামে অভিযান চালিয়ে মারামারি মামলায় ২ মাসের সাজাপ্রাপ্ত আসামি গাজু শেখ ও খোকন শেখকে গ্রেফতার করে। তারা ওই গ্রামের কেসমত আলী সেখের ছেলে। পুলিশ আরো জানায়, ২০০৮ সালের জমিজমা সংক্রান্ত এক বিরোধ মামলার আসামি গাজু শেখ ও খোকন শেখকে আদালত ২০১৫ সালের মাঝামাঝি ২ মাসের কারাদণ্ড এবং এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের জেল দেন। এর পর থেকে সাজাপ্রাপ্ত ওই দু ভাই পলাতক ছিলো। গতকালই তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।