মেহেরপুরের গাংনীতে বাস উল্টে আহত ২০ যাত্রী

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলা শুকুরকান্দি নামক স্থানে যাত্রীবাহী বাস উল্টে অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে। দ্রুত গতিতে চালানোর সময় চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে জানান যাত্রীরা।
আহতদের মধ্যে গাংনী উপজেলার কুলবাড়িয়ার হাশেম আলীর মেয়ে মর্জিনা খাতুন (৬), মৃত সিদ্দিক মিয়ার ছেলে আলম হোসেন (৫০), মহাম্মদপুরের অহিদুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন (৩৫), ও তার মেয়ে তন্নি (৭), কুষ্টিয়ার খোকসার হানিফ মিয়ার ছেলে জহুরুল ইসলাম (৩৭), পাবনা শহরের কলমের ছেলে সেলিম মিয়াকে (৩৫) বামন্দীর একটি ক্লিনিকে ভর্তি করা হয়। বাকিদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।
বামন্দীর একটি ক্লিনিকের চিকিৎসক জানান, মাজেদা, সেলিম ও তন্নিকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদের ভর্তি রাখা হয়েছে। তারা আশঙ্কামুক্ত। ওই বাসের কয়েকজন যাত্রী জানান, মেহেরপুর থেকে কুষ্টিয়ার উদ্দেশে যাওয়ার পথে একটি লোকাল বাস (কুষ্টিয়া-জ-০৪-০০১৫) ঘটনাস্থলে পৌঁছুলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি রাস্তার পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা লেগে সড়কের ওপরে উল্টে পড়ে। খবর পেয়ে বামন্দী পযুলিশ ক্যাম্পের একটি দল আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় ও বাসটি সরিয়ে সড়কে যান চলাচলের উপযোগী করেন।
বাসচালক ও হেলপার পালিয়ে গেছে জানিয়ে বামন্দী পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই সুশান্ত কুমার পাল জানান, বাসটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।