মুজিবনগরের ৪ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

 

শেখ সফি: মেহেরপুরের মুজিবনগর উপজেলার ৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া ওয়ার্ড সদস্য পদে ১৩৭ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪২ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছে।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টায় মুজিবনগর উপজেলা নির্বাচন অফিসার মোহা. আব্দুল হাদী জানান, মহাজনপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আমাম হোসেন মিলু, বিএনপির প্রার্থী আহসান হাবীব সোনা, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিসকিন মোহাম্মদ ও স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জেল হোসেন। এছাড়া ওয়ার্ড সদস্য পদে ২৮ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বাগোয়ান ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আয়ূব হোসেন, বিএনপির প্রার্থী মানজারুল ইসলাম, জামায়াত নেতা সেলিম হোসেন খান, এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুর রাজ্জাক ও আক্কাস আলী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া ওয়ার্ড সদস্য পদে ৪২ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মোনাখালী ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী রফিকুল ইসলাম রফা গাইন, বিএনপির আজিমুদ্দিন গাজী, জামায়াতের খাঁন জাহান আলী এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম মোল্লা ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নাগরিক ঐক্যজোটের মফিজুর রহমান। এছাড়া ওয়ার্ড সদস্য পদে ৩২ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

দারিয়াপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান অ্যাড. কলিমউদ্দিন, বিএনপির প্রার্থী আনছারুল হক কাঠু, জাতীয় পার্টির মওলাদ আলী খান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তৌফিকুল বারি, আতিকুর রহমান ও হাশেম আলী এবং স্বতন্ত্র প্রার্থী  আশাদুল হক, আওলাদ হোসেন, আজিমুল বারি ও মঞ্জুরুল হক মনোনয়নপত্র জামা দিয়েছেন। এছাড়া ওয়ার্ড সদস্য পদে ৩৫ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।