মহেশপুরে ইউএনও’র বোশেখ অনুষ্ঠানে স্থানীয় এমপির মেয়রসহ আ.লীগ নেতাদের বয়কট

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বাংলা নববর্ষ উদযাপন ১৪২৪ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় এমপি, মেয়রসহ আ.লীগ নেতৃবৃন্দ বয়কট করেছে। প্রাপ্তসূত্রে প্রকাশ, উপজেলা নির্বাহী অফিসার আশাফুর রহমানের সভাপতিত্বে মহেশপুর মডেল হাইস্কুল প্রাঙ্গণে বাংলা নববর্ষ-১৪২৪ উদযাপন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সরকারি দফতরের লোকজন ছাড়া সরকার দলীয় লোকজন একেবারেই উপস্থিত ছিলেন না।

এ বিষয়ে উপজেলা আ.লীগের সেক্রেটারী ময়জদ্দীন হামীদ বলেন, আমি কোনো দাওয়াতপত্র বা ফোন পায়নি। যে কারণে অনুষ্ঠানে যাইনি। মেয়র আব্দুর রশিদ খাঁন বলেন, আমাকে বিশেষ অতিথি হিসাবে দাওয়াতপত্র দিলে আমি ইতিপূর্বে তার সমস্ত অনুষ্ঠান বয়কট করে আসছি। তাই এই অনুষ্ঠানে যায়নি। মহেশপুর উপজেলা যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর কাজী আতিয়ার বলেন ঐ অনুষ্ঠানে স্থানীয় এমপিকে মূল্যায়ন করা হয়নি তাই আমরা যায়নি। আমরা আমাদের মতো র‌্যালী করেছি। উপজেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবিউল আওয়াল বলেন আমরা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি এমপি সহ স্থানীয় নেতাদের মূল্যায়ন করা হয়নি। তাই আমরাও অনুষ্ঠানে যায়নি। পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আব্দুস সাত্তার বলেন আমরা জানতে পেরেছি আমাদের এমপি সাহেবকে মূল্যায়ন করা হয়নি। তাই আমরাও যায়নি। এমপি নবী নেওয়াজ বলেন ইউএনও সাহেব একগুয়েমীভাবে তার ইচ্ছা মতো কার্যক্রম করছে। আ.লীগের লোকজনকে তিনি মূল্যায়ন করেন না। সে কারনে আমরা আমাদের মতো করে অনুষ্ঠান করেছি। ওই অনুষ্ঠানে আমিসহ আ.লীগ নেতৃবৃন্দ যায়নি। ছাত্র লীগের সভাপতিকে ম্যানেজ করে নিয়ে যাওয়া হয়েছে। ছাত্রলীগের সভাপতি আমিনুর রহমান বলেন অনুষ্ঠানে কেউ গেল বা না গেল সেটা আমার দেখার বিষয় নয়। আমাকে কেউ ম্যানেজ করে এই অনুষ্ঠানে নিয়ে যাযনি।

উল্লেখ্য, সম্প্রতি মহেশপুর ইউএনও আশাফুর রহমানের সাথে সরকারী দলের এমপি, মহেশপুর পৌর মেয়র, ইউপি চেয়ারম্যানদের টানাডোড়েন চলছে। তার বহিঃপ্রকাশ বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে। যার উদাহরণ বাংলা নববর্ষ উদযাপন-১৪২৪। এ বিষয়ে মোবাইলে ইউএনও’র সাথে একাধিকার যোগাযোগের চেষ্ঠা করেও সংযোগ পাওয়া যায়নি।