মহেশপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূ গুলিবিদ্ধ জোছনা মৃত্যুর সাথে লড়ছেন

ঘটনার ৪ দিনেও ধরা পড়েনি কোনো আসামি

মহেশপুর প্রতিনিধি: মহেশপুরে অন্তঃসত্ত্বা গুলিবিদ্ধ গৃহবধূ জোছনা মৃত্যুর সাথে লড়ছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। গত ৪দির পার হলেও গ্রেফতার হয়নি আসামিরা।

এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা গেছে, গুলিবিদ্ধ জোছনা খাতুন (২৭) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা এখনও আশঙ্কামুক্ত নয়। গত ২১ এপ্রিল দিবাগত গভীর রাতে উপজেলার গুড়দাহ গ্রামের মৃত গোপাল মণ্ডলের ছেলে লাল্টুসহ ৩/৪ জন সন্ত্রাসী ভবনগর গ্রামে জোসনার বাবার বাড়িতে ঘরে ঢুকে হত্যার উদ্দেশে অন্তঃসত্ত্বা জোছনাকে গুলি করে। তাকে গুরুতর আহত অবস্থায় মহেশপুর হাসপাতালে আনা হয়। পরে যশোর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তাররা তার চোয়াল থেকে ৬টি বন্ধুকের গুলি বের করে। অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এ বিষয়ে মহেশপুর থানায় একটি মামলা হয়েছে। লাল্টুসহ তার সহযোগীদের পুলিশ আটক করতে পারেনি। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গোলাম মাওলা জানান, আসামিদের আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, লাল্টু ভিকটিমের সাবেক স্বামী। বর্তমানে সে মান্দারতলা গ্রামের মিজানুর রহমানের মেয়ের সাথে ঘর সংসার করছে। সে ঘরে একটি পুত্রসন্তান আছে। বর্তমানে ৪ মাসের অন্তঃসত্ত্বা।