বহিরাগত যুবককে মারপিট করে মোবাইল ছিনতাই!

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা স্টেশন এলাকার একদল যুবক বহিরাগত এক যুবককে মারধর করে তার দামি একটি মোবাইলফোন ছিনিয়ে নিয়েছে। গতকাল সোমবার দুপুরে প্রকাশ্যে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার যুবক হাবিবুর রহমান সদর থানায় অভিযোগ করলেও গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত মোবাইলফোনটি উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে সদর থানা পুলিশ বলেছে, নারী ঘটিত ঘটনার জের ধরে বহিরাগত যুবককে মেরে তার নিকট থেকে মোবাইলফোন ছিনিয়ে নেয়া হয়েছে তথ্য পেয়েছি। মোবাইলফোনটি উদ্ধারের চেষ্টা চলছে।

হাবিবুর রহমান মারধরের আড়ালে নারী সংশ্লিষ্ঠতার বিষয়টি অস্বীকার করে ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছে, বাড়ি সুনামগঞ্জের তাহেরপুর টেকেরহাটে। মহেশপুরের একটি খাম্বা তৈরির কারখানায় চাকরি করি। সিলেটে পড়ি। আলমডাঙ্গার এক যুবকের সাথে দেখা করার জন্য চুয়াডাঙ্গায় আসি। দেখা করে মহেশপুরে ফেরার জন্য স্টেশনে অপেক্ষা করছিলাম। এমন সময় কয়েকজন যুবক এসে মারধর শুরু করে। রিকশায় উঠতে গেলে মেরে কাছে থাকা মোবাইলফোনটি ছিনিয়ে নেয়। প্রাণরক্ষার্থে একটি দোকানর মধ্যে গিয়ে আশ্রয় নিই। পরে থানায় এসে নালিশ করেছি। রাত ১০টা পর্যন্ত বসে আছি। মোবাইলফোনটি পুলিশ এখনও উদ্ধার করতে পারেনি। একজনকে থানায় নেয়া হলেও তাকে ছেড়ে দেয়া হয়েছে। পুলিশের তরফে অবশ্য এ বিষয়টি অস্বীকার করে বলা হয়েছে, মোবাইলফোনটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। তা ছাড়া যুবকের সাথে দেখা করতে আসেনি, এক মেয়ের সাথে দেখা করতে আসার কারণেই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।