বশির আহমেদ মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নির্বাচিত

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হিসেবে বশির আহমেদ নির্বাচিত হয়েছেন। গতবুধবার রাতে ঘোষিত ফলাফলে বশির আহমেদ ২৫৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সামছুল আলম সোনা ২৩৭ ভোট পেয়ে পরাজয় বরণ করেছেন।

নির্বাচনে ঘোষিত ফলাফল অনুযায়ী আলতাফ হোসেন ও মতিয়ার রহমান বাচ্চু ডেপুটি কমান্ডার, আমিরুল ইসলাম সাংগঠনিক কমান্ডার, সিরাজুল ইসলাম সহকারী কমান্ডার (প্রচার), আব্দুল জলিল সহকারী কমান্ডার (তথ্য ও গবেষণা), সিরাজউদ্দিন সহকারী কমান্ডার (অর্থ), কমরউদ্দিন সহকারী কমান্ডার (সাহিত্য-সাংস্কৃতি), মোয়াজ্জেম হোসেন সহকারী কমান্ডার (ত্রাণ ও সমাজ কল্যাণ), আমিরুল ইসলাম সহকারী কমান্ডার (ক্রীড়া), দেলওয়ার হোসেন সহকারী কমান্ডার (শ্রম ওজনশক্তি), আব্দুল মজিদ পাতান সহকারী কমান্ডার (দফতর), গোলাম হোসেন সহকারী কমান্ডার (প্রকল্প ও সমবায়), আবুল হায়াত সহকারী কমান্ডার (শিক্ষা, পাঠাগার ও মিলনায়তন)। এছাড়া সিরাজউদ্দিন বিশ্বাস, আলী হোসেন ও আবুল হোসেন সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

এর আগে বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে মোট ৯১৬জন ভোটারের মধ্যে ৭৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রযোগ করেন।