ফেনসিডিলসহ আকন্দবাড়িয়ার আনারুল আটক

দর্শনা বিজিবির মাদক বিরোধী অভিযানে

দর্শনা অফিস: দর্শনা বিজিবি সদস্যরা মাদকবিরোধী ঝটিকা অভিযান অব্যাহত রেখেছে। বিজিবি সদস্যরা মাদকবিরোধী অভিযান চালিয়ে আকন্দবাড়িয়ার আনারুলকে ফেনসিডিলসহ আটক করেন। আটককৃতের বিরুদ্ধে থানায় দায়ের করা হয়েছে মামলা। গতকাল মঙ্গলবার বিকেলে দর্শনা বিজিবি ক্যাম্পের হাবিলদার আশানুল হক গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় সদস্যদের নিয়ে মাদকবিরোধী অভিযান চালান চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের বহুল আলোচিত মাদকের ঘাটি নামে খ্যাত আকন্দবাড়িয়া গ্রামে। বিজিবি সদস্যরা আকন্দবাড়িয়া তামালতলাপাড়ায় প্রকাশ্য ফেনসিডিল বিক্রির সময় আবু বক্করের ছেলে আনারুল ইসলামকে আটক করেন।
বিজিবির পক্ষ থেকে বলা হয়েছে, আটককৃত আনারুলের দেহ তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে ১৫ বোতল ফেনসিডিল। অভিযোগ রয়েছে, এলাকার চিহ্নিত ফেনসিডিল কারবারী আনারুল দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছে। এ ঘটনায় হাবিলদার আশানুল হক বাদী হয়ে গতকালই চুয়াডাঙ্গা সদর থানায় আনারুলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
এদিকে বিজিবির একই দল রাত ১০টার দিকে দর্শনা শামসুল ইসলাম সড়কের কানকাটা ব্রিজ নামক স্থানে অভিযান পরিচালনা করে। বিজিবির পক্ষ থেকে বলা হয়েছে ওই ব্রিজে পাশ থেকে পরিত্যাক্ত অবস্থায় ১৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় কোনো মাদক কারবারীকে আটক করতে পারেনি বিজিবি।