ফরম সংগ্রহ ২ ও ৩ জানুয়ারি : ভর্তি হতে হবে ৫ ও ৬ জানুয়ারি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দুটি ঐতিহ্যবাহী বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এবার ভর্তির পালা। এজন্য আগামী ২ ও ৩ জানুয়ারি বিদ্যালয় থেকে নির্ধারিত ফরম সংগ্রহ করেতে হবে। নির্ধারিত ফি দিয়ে ভর্তি হতে হবে আগামী ৫ ও ৬ জানুয়ারি।
জানা গেছে, চুয়াডাঙ্গা সরকারি দু বিদ্যালয়ের ভর্তি পরীক্ষা গত ২৬ ডিসেম্বর নেয়া হয়। ওইদিন রাতেই প্রকাশ করা হয় ফলাফল। বিদ্যালয় দুটিতে তৃতীয় শ্রেণিতে মনিং শিফটে দুটি শাখায় মোট ১২০ জন করে এবং ডে শিফটে দুটি শাখায় ১২০ জন করে ভর্তি করা হবে। ভর্তি পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছে তাদের অভিভাবকদের আগামী ২ ও ৩ জানুয়ারি সংশ্লিষ্ট বিদ্যালয় থেকে ভর্তির নির্ধারিত ফরম সংগ্রহ করতে হবে। ভর্তি হতে হবে ৫ ও ৬ জানুয়ারি। ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে ভর্তির যোগ্যতা অর্জনকারীদেরও একই দিনে ফর্ম সংগ্রহ ও নির্ধারিত দিনেই ভর্তি হতে হবে। নির্ধারিত দিনে ভর্তি না হলে ধরে নেয়া হবে ওই শিক্ষার্থী ভর্তি হবে না। ফলে কর্তৃপক্ষ তখন অপেক্ষমাণ তালিকার দিকে দৃষ্টি দেবে।
বিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, আসন শূন্য থাকলে অপেক্ষমাণ তালিকা থেকে ১৫ ও ২৫ জানুয়ারি ভর্তির সুযোগ পাবে। ভর্তির ফি নির্ধারণ করা হয়েছে ১ হাজার ২৭৫ টাকা। পুরাতন ছাত্রদের ক্ষেত্রে ৫,৬ ও ১৫ জানুয়ারি ভর্তি হতে পারবে। আর ২৫ জানুয়ারি ১ টাকা জরিমানা দিয়ে ভর্তির সুযোগ পাবে।