প্রাক-প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা কাল

 

স্টাফ রিপোর্টার: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য সৃষ্ট সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪’র লিখিত পরীক্ষা আগামীকাল ২৭ জুন, শনিবার অনুষ্ঠিত হবে।
নির্ধারিত ৫টি জেলা নড়াইল, মেহেরপুর, মুন্সিগঞ্জ, শরীয়তপুর ও ফেনিতে এ পরীক্ষা দুপুর ২টা থেকে ৩টা ২০ মিনিট পর্যন্ত একযোগে অনুষ্ঠিত হবে। আগামী ২০ জুন থেকে বৈধ প্রার্থীদের মোবাইলে মেসেজ প্রেরণ করা শুরু হয়েছে এবং ২২ জুন থেকে প্রার্থীগণ নিজ প্রবেশপত্র http://dpe.teletalk.com.bd ওয়েবসাইট থেকে ডাউনলোড করে সংগ্রহ করতে পারবেন। ওএমআর শিট পূরণের নির্দেশনাবলী এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য ওয়েবসাইট www.dpe.gov.bd  এ পাওয়া যাবে।
পরীক্ষার্থীগণ প্রবেশপত্র ছাড়া পরীক্ষা কেন্দ্রে কোনো ধরণের বই, উত্তরপত্র, নোট বা অন্য কোনো কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন ও ভ্যানেটি ব্যাগ, পার্স, ইলেকট্রনিক্স ঘড়ি বা যে কোন ইলেকট্রনিক্স ডিভাইস সাথে রাখতে পারবে না। যদি কোনো পরীক্ষার্থী উল্লেখিত দ্রব্যাদি সাথে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে তাহলে তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হবে।

অন্যান্য জেলাসমূহের পরীক্ষা পর্যায়ক্রমে পরবর্তীতে অনুষ্ঠিত হবে। ওইসব জেলাসমূহের পরীক্ষার তারিখ, সময় ও যাবতীয় তথ্য পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।